শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

সিংড়ায় কলেজ শিক্ষার্থীকে উত্যক্তের দায়ে ইউপি সদস্যের ছেলে আটক

সিংড়ায় কলেজ শিক্ষার্থীকে উত্যক্তের দায়ে ইউপি সদস্যের ছেলে আটক

স্বদেশ ডেস্ক:

নাটোরের সিংড়ায় কলেজ শিক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগে মোয়াজ্জেম হোসেন (১৯) নামের এক বখাটে যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কালিগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক যুবক উপজেলার ১১নম্বর ছাতারদীঘি ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড সদস্য মো: সুলতান আহমেদের ছেলে।

সিংড়া থানা পুলিশ ও কলেজ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সিংড়া উপজেলার রহিম উদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের আসা-যাওয়ার পথে কু-প্রস্তাব, অশ্লীল কথাবার্তা বলে উত্যক্ত করে আসছিলো দামকুড়ি গ্রামের বখাটে যুবক মোয়াজ্জেম হোসেন। শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কলেজে আসার পথে কয়েকজন শিক্ষার্থীকে কালিগঞ্জ বাজারে উত্যক্ত করে এবং কলেজ থেকে বাড়ি ফেরার পথে একই স্থানে আবারো ওই শিক্ষার্থীদের উত্যক্ত করে কু-প্রস্তাব দেয় বখাটে যুবক মোয়াজ্জেম হোসেন। বিষয়টি কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়ালকে অবগত করেন শিক্ষার্থীরা। পরে শনিবার দুপুরে অভিযান পরিচালনা করে ওই যুবককে আটক করে থানা পুলিশ।

রহিম উদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, দীর্ঘদিন ধরে দামকুড়ি গ্রামের মেম্বারের ছেলে মোয়াজ্জেম হোসেন তার কলেজের বিভিন্ন শিক্ষার্থীদের উত্যক্ত করে আসছিলো। কলেজের শিক্ষার্থীদের নিরাপত্তায় বিষয়টি তিনি থানা পুলিশকে অবগত করেছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এবিষয়ে সিংড়া থানায় একটি ইভটিজিং মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877